ঢাকা      বৃহস্পতিবার ২১, মার্চ ২০১৯ - ৬, চৈত্র, ১৪২৫ - হিজরী

নন ক্যাডার প্রথম শ্রেণীতে ৩৬ চিকিৎসককে নিয়োগের সুপারিশ

মেডিভয়েস রিপোর্ট: ৩৭ তম বিসিএসে নন ক্যাডার প্রথম শ্রেণির (৯ম গ্রেড) পদে ৩৬ চিকিৎসকসহ মোট ৫৭৮ জনকে প্রথম শ্রেণিতে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) কমিশনের বিশেষ সভায় সুপারিশের পর নির্বাচিতদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্মকমিশন (বিপিএসসি)।

সুপারিশপ্রাপ্ত ৩৬ চিকিৎসক:

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে মেডিকেল অফিসার [৯ম গ্রেড] পদে ৪ জন (রেজিঃ নম্বর-০১৫১৪১, ০১৭২৩৬, ০৩৬১০৯, ১১৬৮১৮)।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি কর্মচারী হাসপাতালে মেডিকেল অফিসার পদে ১০ জন (রেজিঃ নম্বর-৩০৬৩৫৭, ০৪৩১৩২, ০৫৮৩০২, ০৪০৯১৫, ০৩৬৮১৩, ৩০৬৬৬৬, ০৩৫৭৯৩, ০০৭৯৭৬, ০৩৭৬১৫, ০৭৭৬১১)।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি কর্মচারী হাসপাতালে সহকারী রেজিস্ট্রার পদে ৫ জন (রেজিঃ নম্বর-০৪২২৪৫, ৭০০০৯৬, ৩০২৫৯২, ০৩৪৬৭২, ২০০৯৪৩)।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে সহকারী মহাপরিদর্শক (স্বাস্থ্য) পদে ১২ জন (রেজিঃ নম্বর-০০৫৩৪২, ৬০১৩৫৬, ৫০১৯৮৫, ০০৪৭৭৬, ৩০২০৩৬, ২০২৮২৪, ০৭৯০৪৭, ১২০৯৯২, ০৭৭৮৬৯, ০২১২১২, ০০৬৯১৬, ০৪৬৪৩২)।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে (নিপোর্ট) প্রভাষক পদে (মেডিকেল) ৪ জন (রেজিঃ নম্বর-৩০২৭৮২ ৬০০৯৩৬ ০৭২৩৮৪ ৩০২৬১২)।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মেরিন ফিশারিজ একাডেমিতে মেডিক্যাল অফিসার কাম-ইন্সট্রাক্টর পদে ১ জন (রেজিঃ নম্বর-০০৬৬১৩)।

এছাড়াও অন্যান্যদের মধ্যে সমাজসেবা অধিদফতরের সমাজসেবা অফিসার পদে ১৫০ জনকে, খাদ্য অধিদফতরের উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পদে ৫২ জনকে, নির্বাচন কমিশন সচিবালয়ের উপজেলা/থানা নির্বাচন অফিসার পদে ২৩ জনকে, নিবন্ধন পরিদফতরের সাব-রেজিস্ট্রার পদে ৪০ জনকে এবং পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক পদে ৩১ জনসহ মোট ৭৮ ক্যাটাগরির ৫৭৮টি পদের জন্য সুপারিশ করে ফল প্রকাশ করা হয়।

সুপারিশপ্রাপ্তদের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজের ৪৮ তম ব্যাচের সাবেক ছাত্র ও চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগে কর্মরত চিকিৎসক প্রসেনজিৎ সরকার মেডিভয়েসকে বলেন, সুপারিশপ্রাপ্তদের তালিকায় নিজেকে খুবই ভালো লাগছে। অনেকদিন পরে ভালো কিছু আসলো। সকলের আশীর্বাদ প্রার্থী।

►বিজ্ঞপ্তিটি দেখুন

সংবাদটি শেয়ার করুন:

 


জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

এ বছরেই স্বাস্থ্য খাতে ৩০ হাজার নিয়োগ

এ বছরেই স্বাস্থ্য খাতে ৩০ হাজার নিয়োগ

মেডিভয়েস রিপোর্ট: চলতি বছরই স্বাস্থ্য খাতের শূন্য পদের বিপরীতে ৩০ হাজার চিকিৎসক,…

বিএসএমএমইউতে ‘হেপাটাইটিস সি’র ওষুধ মিলছে বিনামূল্যে

বিএসএমএমইউতে ‘হেপাটাইটিস সি’র ওষুধ মিলছে বিনামূল্যে

মেডিভয়েস রিপোর্ট: হেপাটাইটিস সি’র চিকিৎসায় ব্যবহৃত ওষুধ সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করছে বঙ্গবন্ধু…

ডা. রাজনকে হত্যার অভিযোগ স্বজনদের

ডা. রাজনকে হত্যার অভিযোগ স্বজনদের

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি…

ডাক্তার হওয়া হলো না আবরারের!

ডাক্তার হওয়া হলো না আবরারের!

মেডিভয়েস রিপোর্ট: রাজধানীর যমুনা ফিউচার পার্কের সামনে আলোচিত সড়ক দুর্ঘটনায় নিহত আবরারের স্বপ্ন…

বিএসএমএমইউর সহকারী অধ্যাপক ডা. রাজন কর্মকার আর নেই

বিএসএমএমইউর সহকারী অধ্যাপক ডা. রাজন কর্মকার আর নেই

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের…

ডা. রাজন কর্মকারের ময়নাতদন্ত সম্পন্ন

ডা. রাজন কর্মকারের ময়নাতদন্ত সম্পন্ন

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডা. রাজন কর্মকারের ময়নাতদন্ত…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর