ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬,    আপডেট ১ ঘন্টা আগে
২৫ ফেব্রুয়ারী, ২০১৯ ১৮:১২

খুলনায় সড়কে প্রাণ গেল দুই চিকিৎসকের

খুলনায় সড়কে প্রাণ গেল দুই চিকিৎসকের

মেডিভয়েস রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন খুলনার দুই চিকিৎসক। সোমবার বিকালে খুলনা-যশোর মহাসড়কের ফুলতলায় এ দুর্ঘটনা ঘটে। সোমবার বিকাল ৪টার দিকে খুলনা-যশোর মহাসড়কের ফুলতলায় গড়াই পরিবহনের একটি বাস রং সাইড দিয়ে এসে একটি প্রাইভেটকারকে চাপা দেয়।  এতে প্রাইভেটকারে থাকা ডা. মোয়াজ্জেম হোসেন (৬১)  ও গাড়িচালক জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় ডা. শাহাদাত হোসেনকে (৬৩) ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. মনিরুল ইসলাম মেডিভয়েসকে বলেন, লাশ সুরতহাল করে পোস্টমর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

নিহত ডা. শাহাদাত হোসেন খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান, গলা বিভাগের আবাসিক সার্জন। তিনি খুলনা বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালকের দায়িত্বে ছিলেন।  চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৬তম ব্যাচের ছাত্র ছিলেন।  তার গ্রামের বাড়ি বাগেরহাটের শরণখোলায়।

আর অ্যানেস্থেশিওলজির চিকিৎসক ডা. মোয়াজ্জেম হোসেন নগরীর কিওর হোম ক্লিনিকের পরিচালক।  ডা. শাহাদাত হোসেন বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন।  তাঁর গ্রামের বাড়ি খুলনা নগরীর সোনাডাঙ্গা থানার করিম নগর এলাকায়।

তাঁদের মৃত্যুতে মেডিভয়েস পরিবার শোকাহত।

স্থানীয়রা জানান, ফায়ার সার্ভিস কর্মীরা গ্রান্ডিং মেশিন দিয়ে প্রাইভেটকারের দরজা কেটে ডা. মো. মোয়াজ্জেম হোসেন ও গাড়ি চালক মো. জাহাঙ্গীর হোসেন (৪০)’এর লাশ উদ্ধার করেন। খবর পেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালের পরিচালক ডা. এটিএম মঞ্জুর  মোর্শেদ এবং সাবেক সিভিল সার্জন ডা. তরুন কান্তি হালদার ঘটনাস্থলে এসে তাদের সাবেক সহকর্মীদের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।

মঙ্গলবার বাদ জোহর খুলনা মেডিকেল কলেজে তাদের জানাজা অনুষ্ঠিত অনুষ্ঠিত হবে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত