২৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৩৬ পিএম

বিএসএমএমইউতে ডিপ্লোমা-এমফিলসহ বিভিন্ন কোর্সে ভর্তিপরীক্ষা পেছালো

বিএসএমএমইউতে ডিপ্লোমা-এমফিলসহ বিভিন্ন কোর্সে ভর্তিপরীক্ষা পেছালো

মেডিভয়েস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এমফিল, এম.মেড, ডিপ্লোমা অ্যান্ড এমপিএইচ কোর্সে ভর্তিপরীক্ষা পেছানো হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি বিএসএমএমই’র এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৯ মার্চের পরিবর্তে এসব কোর্সে আগামী ৫ এপ্রিল ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়েছে, এমফিল, এম.মেড, ডিপ্লোমা কোর্সের পরীক্ষা রাজধানীর তেজগাঁও কলেজে (১৬, ইন্দিরা রোড, ফার্মগেট) সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আর  এমফিল, এম.এস, এমপিএইচ প্রোগ্রামে ভর্তিপরীক্ষা বিএসএমএমইতে একই দিন অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হয়ে এ পরীক্ষা চলবে বিকাল ৫টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি ও পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির চেয়ারম্যান প্রোভিসি (শিক্ষা) প্রফেসর ডা. শাহানা আক্তার রহমান স্বাক্ষরিত সংশোধিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিস্তারিত তথ্যের জন্য এতে www.bsmmu.edu.bd ওয়েবসাইটের উল্লেখ রয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এমফিল এম.মেড, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্স-জুলাই ২০১৯ সেশন ১ জুলাই থেকে শুরু হবে। আবেদনের ফি ৫ হাজার টাকা পূবালী ব্যাংকের যে কোনো অনলাইন ব্রাঞ্চ থেকে  (SB No. 094701136920 A/C Exammination management & Miscellaneous fund BSMMU, Pubali Bank Ltd. Shahbag Branch, Dhaka" ঠিকানায়) জমা দিতে হবে।

টাকা জমা দেয়ার সময়: ৫ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ।
ভর্তি আবেদনের সময়: ৬ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ।

যেকোনো তথ্যের জন্য নিম্নোক্ত যোগাযোগ করতে বলা হয়েছে: ০১৭০৯ ৯৭৫০৯২,  ০১৭০৯ ৯৭৫০৯৩

  এই বিভাগের সর্বাধিক পঠিত