২২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৫০ এএম

 ‘বাপসিল’ সিলেট শাখার নতুন কমিটি

 ‘বাপসিল’ সিলেট শাখার নতুন কমিটি

মেডিভয়েস রিপোর্ট: অধ্যাপক ডা. গোপী কান্ত রায়কে সভাপতি ও ডা. রামেন্দ্র কুমার সিনহা রয়েলকে সম্পাদক করে বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বাপসিল) সিলেট শাখার নতুন মেয়াদে (২০১৯-২০২০) কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

গত ২০ ও ২১ ফেব্রুয়ারি বাংলাদেশ এ্যাসোসিয়েশন অফ সাইকিয়াট্রিষ্টস-সিলেট শাখার (বাপসিল) সম্মানিত সদস্যদের অংশগ্রহণের মাধ্যমে সিলেটের মৌলভীবাজারে গ্র্যান্ড সুলতান টি রিসোর্টে এক আনুষ্ঠানিক সভায় এ কমিটি গঠন করা হয়। 

নতুন কমিঠিতে সহ-সভাপতি হিসাবে মনোনিত হয়েছেন অধ্যাপক ডা. মো. শফিকুর রহমান ও ডা. দীপেন্দ্র নারায়ণ দাস। সহ-সাধারণ সম্পাদক পদে ডা. সুষ্মিতা রায় ও ডা. পলাশ রায়। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ডা. সিদ্ধার্ত পাল, কোষাধ্যক্ষ পদে ডা. আহমেদ রিয়াদ চৌধুরী। এছাড়াও সেক্রেটারি অফ সায়েন্টিফিক অ্যাফেয়ার্স পদে মনোনিত হয়েছেন ডা. মো. এনায়েত করিম সুমন ও দপ্তর সম্পাদক পদে ডা. কাওসার আহমেদকে মনোনিত করা হয়েছেন।

কমিটিতে থাকা অন্যান্য কার্যকরী সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মো. রেজাউল করিম, অধ্যাপক ডা. পোপাল শংকর দে, ডা. মো. শামসুল হক চৌধুরী, ডা. মো. ফখরুজ্জামান শাহেদ, ডা. মোহাম্মদ সাঈদ এনাম , ডা. মুবীন উদ্দিন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সালাহউদ্দীন কাওসার বিপ্লব নতুন কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিষ্টস কেন্দ্রীয় শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউটের উপপরিচালক ডা. তারিকুল আলম সুমন। পাবনা মানসিক হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাস প্রমূখ।

বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিষ্টস কেন্দ্রীয় শাখার সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম সুমন তার বক্তব্যে বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিষ্টস-সিলেট শাখার (বাপসিল) বিভিন্ন কার্যক্রম বিশেষ করে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতার অংশ হিসেবে কর্মকাণ্ড সমূহের প্রশংসা করেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি