ঢাকা      মঙ্গলবার ২৪, সেপ্টেম্বর ২০১৯ - ৯, আশ্বিন, ১৪২৬ - হিজরী

দুই শতাধিক শীতার্ত পরিবারে হাসি ফুটালো মমেক মেডিসিন ক্লাব

মেডিভয়েস রিপোর্ট: প্রায় দুই শতাধিক দরিদ্র শীতার্ত পরিবারেরর মুখে হাসি ফুটালো ময়মনসিংহ মেডিকেল কলেজ মেডিসিন ক্লাব সদস্যরা। প্রতিবছরের ন্যায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করে মমেক মেডিসিন ক্লাব।

শনিবার (২৫ জানুয়ারি) ময়মনসিংহ বিভাগীয় শহরের ভাটিপাড়া উজান কাশিয়ার চর এলাকায় এর প্রায় দুইশত দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করে মমেক মেডিসিনিয়ানরা। মেডিসিন ক্লাব উপদেষ্টা ও ময়মনসিংহ মেডিকেল কলেজের সম্মানিত শিক্ষকদের সার্বিক সহযোগিতায় শীতবস্ত্র বিতরণে অংশ নেন ময়মনসিংহ মেডিকেল কলেজের ম-৫২, ম-৫৩, ম-৫৪ ও বিডিএস-০৬, ম-৫৫ ও বিডিএস-০৭  ব্যাচের শিক্ষার্থীরা।

মমেক মেডিসিন ক্লাব সদস্য রাইসা আনজুম জানান,  আমরা প্রতিবছরই গরিব শীতার্তদের জন্য কিছু করতে চেষ্টা করি। এর অংশ হিসাবেই আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। শীতবস্ত্র বিতরণ কর্মসূচির মত বিভিন্ন জনহিতকর কাজের মাধ্যমে মানবতার সেবায় সর্বাত্মক নিয়োজিত থাকবে মেডিসিন ক্লাব, এমনটাই প্রত্যাশা এ সদস্যের।

সংবাদটি শেয়ার করুন:

 


বিভাগের সর্বাধিক পঠিত

পাত্রী দেখানোর কথা বলায় সিভিল সার্জনের ফাঁদে পা দিলো ভুয়া চিকিৎসক

পাত্রী দেখানোর কথা বলায় সিভিল সার্জনের ফাঁদে পা দিলো ভুয়া চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: অবশেষে বিয়ের জন্য পাত্রী দেখানোর কথা বলায় সিরাজগঞ্জ সিভিল সার্জনের…

অনলাইনেই মিলবে বিএসএমএমইউয়ের চিকিৎসা সেবা

অনলাইনেই মিলবে বিএসএমএমইউয়ের চিকিৎসা সেবা

মেডিভয়েস রিপোর্ট: রোগী ও জনসাধারণের সুবিধার্থে এখন থেকে অনলাইনেই মিলবে বঙ্গবন্ধু শেখ…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য অধিদপ্তর সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস