২১ জানুয়ারী, ২০১৯ ১০:৫৫ এএম

ফের ঢামেকে আবুল বাজানদার

ফের ঢামেকে আবুল বাজানদার

মেডিভয়েস রিপোর্ট: আবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য এসেছেন বৃক্ষমানব  হিসেবে পরিচিত আবুল বাজানদার। চিকিৎসা নেয়ার প্রায় আটমাস পর গতকাল রোববার তিনি ঢাকা মেডিক্যালে উপস্থিত হন।  

এ প্রসঙ্গে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের পরিচালক ডা. সামন্ত লাল সেন বলেন, ‘‘আবুল বাজানদার হঠাৎ কয়েকদিন আগে আমাকে ফোন করেছিল। এর আগে বহুবার আমাকে ফোন করেছে। আমি তাকে প্রত্যেকবার আসতে বলেছি। একটিবারও সে আমার কথা শোনেনি। তিন-চারদিন আগে ফোন করায় তাকে আবারও বলেছি, ‘তুমি আসো। এবার সে এসেছে।

আমরা তাকে রেখেছি। সোমবার (আজ) তাকে ভর্তি করাবো। এখন সে হাসপাতালেই আছে। আমরা ওর চিকিৎসা শুরু করবো।  তবে, সে এখন যে অবস্থায় এসেছে, যদি আরও আগে আসতো তাহলে অনেক সহজে জিনিসটাকে ট্যাকেল করা যেতো।’’

বাজানদার কী আগের অবস্থায় ফিরে গেছেন জানতে চাইলে ডা. সামন্ত লাল বলেন, ‘সে অবস্থায় যায়নি তবে কাছাকাছি। তার চিকিৎসা এখন সেই আগের অবস্থা থেকে শুরু করতে হবে।’ তিনি বলেন, ‘এখন সে হাসপাতালে আছে। আমি দুই একদিন পরে প্রধানমন্ত্রীর কাছে যাবো, আমি বিষয়টি তাকে জানাবো। উনি তো নিশ্চয় আগের মতোই তার চিকিৎসার খরচ চালাবেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি