ঢাকা      শুক্রবার ২৩, অগাস্ট ২০১৯ - ৮, ভাদ্র, ১৪২৬ - হিজরী

৩৯তম বিসিএসের ৪র্থ পর্বের ভাইভা শুরু ২৭ জানুয়ারি

মেডিভয়েস রিপোর্ট: ৩৯তম বিসিএসের (বিশেষ) লিখিত পরীক্ষায় বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন এবং সহকারী ডেন্টাল সার্জন পদে উত্তীর্ণ প্রার্থীদের ৪র্থ পর্ব ভাইভা পরীক্ষা ২৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে।  পরীক্ষা চলবে ৭মার্চ পর্যন্ত।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (বিসিএস) এর পরীক্ষা নিয়ন্ত্রক আ.ই.ম. নেছার উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানা যায়, ৩৯তম বিসিএসের সাক্ষাতকারপত্রটি কমিশনের ওয়েবসাইট থেকে আপলোড করে মৌখিক পরীক্ষার সময়সূচি অনুযায়ী প্রার্থীর জন্য নির্ধারিত মৌখিক পরীক্ষার তারিখ, রেজিস্ট্রেশন নাম্বার এবং সাক্ষাতকারপত্রের ১নং অনুচ্ছেদের নির্ধারিত স্থানে লিখবেন। এবং প্রার্থী নির্ধারিত তারিখ, সময়ে পরীক্ষায় অংশ নিতে না পারলে প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

এছাড়াও সাক্ষাতকারে উল্লেখিত সনদপত্র/প্রত্যয়নপত্র/ডকুমেন্টস সমূহের মূলকপি মৌখিক পরীক্ষার বোর্ডে প্রদর্শন করতে হবে এবং প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত এসব কাগজের এক কপি ৩০ মিনিট পূর্বে সাক্ষাতকার পর্বে জমা দিতে হবে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ


































জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর