ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬,    আপডেট ৫৪ মিনিট আগে
১৩ জানুয়ারী, ২০১৯ ১৫:৫২

রেসিডেন্সি প্রোগ্রাম কোর্সে ভর্তি শুরু ১৫ জানুয়ারি

রেসিডেন্সি প্রোগ্রাম কোর্সে ভর্তি শুরু ১৫ জানুয়ারি

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় এবং এর অধিভূক্ত মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ ও ইনস্টিটিউটসমূহে (মার্চ ২০১৯ শিক্ষাবর্ষে) রেসিডেন্সি প্রোগ্রাম এমডি/ এমএস কোর্সে ভর্তি শুরু ১৫ জানুয়ারি থেকে। ভর্তি কার্যক্রম চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। 

গত ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি শিক্ষার্থীদের আগামী ১৫ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। সরকারি এবং বিএসএমএমইউ প্রার্থীদের ক্ষেত্রে স্ব-স্ব প্রতিষ্ঠানে ১০ জানুয়ারি থেকে ছুটির আদেশ সাপেক্ষে ভর্তির কার্যক্রম চলবে। সকল কোর্সে ভর্তির ক্ষেত্রে কোর্স ফি, টিউশন ফি এবং রেজিস্ট্রেশন ফি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ভর্তি শাখা থেকে জানা যাবে।

ভর্তির সময় যেসব কাগজপত্র জমা দিতে হবে:

১. নির্বাচিত প্রার্থীদের নাম সম্বলিত তালিকা।

২. ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের অনুলিপি।

৩. দুই কপি পাসপোর্ট সাইজের ছবি।

৪. শিক্ষাগত যোগ্যতার সকল মূল সনদের অনুলিপি।

৫. জাতীয় পরিচয় পত্রের অনুলিপি।

৬. মূল মাইগ্রেশন সনদ ও সনদের অনুলিপি।

উল্লেখ্য, মার্চ ২০১৯ শিক্ষাবর্ষে ভর্তিকৃত সকল রেসিডেন্টকে ৩০ মার্চ থেকে ৩১ জুলাইয়ের মধ্যে অনলাইনে ই-রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেসিডেন্সি প্রোগ্রামে ভর্তিকৃত রেসিডেন্টদের Induction Program আগামী ২ মার্চ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এবং উক্ত তারিখ থেকে শিক্ষা কার্যক্রম শুরু হবে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত