ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬,    আপডেট ৩৬ মিনিট আগে
৩১ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৬

শেখ হাসিনাকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন

শেখ হাসিনাকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন

মেডিভয়েস রিপোর্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। মুক্তিযুদ্ধের পক্ষে রায় দেওয়ায় বাংলাদেশের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

সোমবার সকালে এক বিবৃতিতে বিএসএমএমইউ উপাচার্য বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে কোনো বিকল্প নাই। উন্নয়নের গণতন্ত্রের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষেই বাংলাদেশ সঠিকভাবে সঠিকপথে এগিয়ে নেয়া সম্ভব।

তিনি বলেন, দেশের জনগণ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটকে বিজয়ী করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশকে চলমান উন্নয়নের ধারায় আরো এগিয়ে নেয়ার কার্যক্রম বেগবান হবে এবং একই সাথে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনেও তিনি সক্ষম হবেন।

বিবৃতিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার সুচিন্তিত, প্রজ্ঞাময় ও দক্ষতার সাথে দেশ পরিচালনার মাধ্যমে অবশ্যই উন্নত, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠন অর্থাৎ সত্যিকার অর্থেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হওয়ার জোরালো প্রত্যাশা ব্যক্ত করেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত