২৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০৮ পিএম

গাজীপুর জেলার এডিশনাল এসপি হলেন ডা. নন্দিতা মালাকার

গাজীপুর জেলার এডিশনাল এসপি হলেন ডা. নন্দিতা মালাকার

মেডিভয়েস রিপোর্ট: গাজীপুর জেলার এডিশনাল এসপি হিসাবে পদোন্নতি পেলেন ডা. নন্দিতা মালাকার। এর আগে তিনি সিকিউরিটি প্রিন্টিং প্রেস শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার হিসাবে কর্মরত ছিলেন।

ডা. নন্দিতা মালাকার দিনাজপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। দিনাজপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। পরবর্তীতে বিসিএস প্রশাসন ক্যাডারে এএসপি হিসাবে যোগদান করেন।

এক সন্তানের জননী ডা. নন্দিতা মালাকার ২৬ জানুয়ারি ২০০৬ সালে গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের সহকারী অধ্যাপক রন্জিত পালকে বিয়ে করেন।  এদিকে, জনাব ডা. নন্দিতা মালাকার অতিঃ পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বন্ধু, সহকমী, পরিবার ও আত্মীয়-স্বজনরা।

উল্লেখ্য, ডা. নন্দিতা মালাকারসহ  বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদের ২৬৮ জন কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি, গ্রেড-৬) পদে পদোন্নতি প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতি দেয়া হয়। তাদের পদোন্নতি দেয়া হলেও নতুন কর্মস্থলে বদলির আগে তারা স্বপদে দায়িত্ব পালন করবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

মেডিভয়েস পরিবারের পক্ষ থেকে ডাঃ নন্দিতা কে জানাই আন্তরিক শুভেচ্ছা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি