২১ ডিসেম্বর, ২০১৮ ১২:০৫ পিএম

৫৫ হাসপাতালে অ্যাম্বুলেন্স ও জিপ গাড়ি হস্তান্তর

৫৫ হাসপাতালে অ্যাম্বুলেন্স ও জিপ গাড়ি হস্তান্তর

মেডিভয়েস রিপোর্ট: জেলা ও উপজেলার ১৫টি হাসপাতালে সরকারি অ্যাম্বুলেন্স ও ৪০টি উপজেলা হাসপাতালে জিপ গাড়ির চাবি তুলে দেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

বৃহস্পতিবার ঢাকায় কেন্দ্রীয় ঔষধাগার প্রাঙ্গণে জেলা ও উপজেলা হাসপাতালে অ্যাম্বুলেন্স ও জিপগাড়ি বিতরণ অনুষ্ঠানে এগুলো হস্তান্তর করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির প্রার্থীদের নির্বাচনের মাঠে থাকার আহ্বান জানিয়ে বলেছেন, নির্বাচনের মাঠে না থেকে অযথা নালিশ বা অভিযোগ করে জনগণের ভোট আদায় করা যাবে না।

তিনি বলেন, আমি বুঝি না মানুষের কাছে গিয়ে ভোট চাইতে বিএনপি নেতাদের অসুবিধা কোথায়? নির্বাচন যখন চূড়ান্ত পর্যায়ে তখনো বিএনপি বা ঐক্যফ্রন্ট জনগণের কাছে গিয়ে ভোট চাইছে না কেন?

২০০১ সালে নির্বাচন পূর্ব সহিংসতার দৃষ্টান্ত তুলে ধরে আওয়ামী লীগের এই নেতা বলেন, ২০০১ সালে নির্বাচনের আগে বিএনপির সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করে আওয়ামী লীগের প্রার্থী ও কর্মীদের নির্বাচনী প্রচারণায় বাধা দিয়েছিল। তবুও আওয়ামী লীগের কর্মীরা মানুষের কাছে গিয়ে সেই সময় ভোট প্রার্থনা করেছিল। হাজার প্রতিকূলতার মধ্যেও নির্বাচনী প্রচারণা চালিয়েছিল আওয়ামী লীগ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৩০ ডিসেম্বর ভোটের লড়াইয়ে হেরে যাবে জেনে বিএনপি যে প্রচারণায় নামছে না, জনগণ তা বুঝে গিয়েছে। জামায়াত-বিএনপি ঐক্যফ্রন্টের অপপ্রচারে মানুষ বিভ্রান্ত হবে না।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম বক্তৃতা করেন।

Add