১১ অগাস্ট, ২০১৬ ১২:৪৪ পিএম

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স প্রদান

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স প্রদান

মেডিভয়েস ডেস্ক: অবশেষে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অ্যাম্বুলেন্স দিয়েছে।

বুধবার দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে অ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান।

এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় পরিচালক ডা. মোজাম্মেল হোসেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. অমলেন্দু বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নবিউর রহমান, পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বিএনপি-জামায়াতসহ বিভিন্ন চক্র সরকারের উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করছে। জঙ্গি হামলায় বিদেশিদের হত্যা করে আওয়ামী লীগ সরকারকে বহির্বিশ্বে বিতর্কিত করার অপচেষ্টা করা হচ্ছে।

বিএনপি-জামায়াতের প্রতি ইঙ্গিত করে তিনি আরও বলেন, যারা অবৈধ উপায়ে ক্ষমতায় আসতে চায় তারাই দেশেকে অস্থিতিশীল করার জন্য জঙ্গিদের মদদ দিচ্ছে।

উল্লেখ্য, ৫০ শয্যার এ হাসপাতালের একমাত্র অ্যাম্বুলেন্সটি তিন বছর ধরে অকেজো অবস্থায় পড়ে রয়েছে। এর পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য মন্ত্রণালয় প্রায় ২৬ লাখ টাকার অত্যাধুনিক অ্যাম্বুলেন্সটি দিয়েছে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত