ঢাকা      বুধবার ১২, ডিসেম্বর ২০১৮ - ২৮, অগ্রাহায়ণ, ১৪২৫ - হিজরী

অক্সফোর্ডের অনারারি অধ্যাপক হলেন রামেক অধ্যক্ষ

মেডিভয়েস রিপোর্ট: অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অনারারি অধ্যাপক হিসেবে মনোনীত হয়েছেন রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) অধ্যক্ষ ও শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নওশাদ আলী। দ্য একাডেমিক ইউনিয়ন অক্সফোর্ড কাউন্সিল তাকে এ বিষয়টি অবগত করে। 

অধ্যাপক নওশাদ আলী মেডিভয়েসকে বলেন,একাডেমিক ব্যাকগ্রাউন্ড, আর্টিক্যাল রাইটিং ও কাজের অভিজ্ঞতার আলোকে এ সম্মাননা প্রদান করা হয়। আমি এতে খুবই আনন্দিত। এটি দেশের জন্য সুফল বয়ে আনবে বলে আমি মনে করছি। এ অর্জন আমার আগামীর পথচলাকে আরো শাণিত করবে। দেশের মেডিকেল সেক্টরে আমার দায়বদ্ধতা আরো বাড়িয়ে দিয়েছে। আমি দ্য একাডেমিক ইউনিয়ন অক্সফোর্ড কাউন্সিলর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

রাজশাহী মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসক পরিষদ এর সাধারণ সম্পাদক ডা.মো. লুৎফর রহমান বলেন,স্যারের সব কিছুই আইকনিক। স্যারকে পেয়ে আমরা গর্বিত। স্যারের এ অর্জনে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি তার হাত ধরে রাজশাহী মেডিকেল কলেজ বাংলাদেশের সেরা মেডিকেল কলেজ হিসেবে পরিচিতি লাভ করবে।

মেডিভয়েস পরিবারের পক্ষ থেকে অধ্যাপক অধ্যাপক নওশাদ আলীকে প্রাণঢালা অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন:

 


ক্যাম্পাস বিভাগের সর্বাধিক পঠিত

সেরাদের সেরা পাবনা মেডিকেলের শিক্ষার্থী হেভেন

সেরাদের সেরা পাবনা মেডিকেলের শিক্ষার্থী হেভেন

আন্তর্জাতিক দুর্নীতি দিবস উদযাপন উপলক্ষে ‘দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা ২০১৮’ তে কার্টুন এঁকে…

ইবনে সিনার ছাত্রী হোস্টেলে আগুন

ইবনে সিনার ছাত্রী হোস্টেলে আগুন

ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের জন্য নির্ধারিত আবাসিক ভবনের নিচ…



জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর