ঢাকা      বুধবার ১২, ডিসেম্বর ২০১৮ - ২৮, অগ্রাহায়ণ, ১৪২৫ - হিজরী

সিলেট ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ

সিলেট ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি হিসেবে মনোনীত য়েছেন অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী। তিনি বর্তমানে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন।
 

অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী ২০ নভেম্বর ১৯৬০ সালে জকিগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি জকিগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি এবং নটরডেম কলেজে থেকে এইচএসসি পাশ করেন। এরপর  সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি ১৬ তম ব্যাচের ছাত্র ছিলেন।
 

তিনি সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজের গাইনী এন্ড অবস বিভাগের বিভাগীয় প্রধান। ২০১৪ সাল হতে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ এবং শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টী অব মেডিসিন এর ডীন পদে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়াও অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল এর সদস্য এবং অবস্টেট্রিকাল এন্ড গাইনোকোলজিকাল সোসাইটি অব বাংলাদেশ এর সিলেট বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ভিসি মনোনীত হওয়ায়  অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরীকে মেডিভয়েস পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন:

 


ক্যাম্পাস বিভাগের সর্বাধিক পঠিত

সেরাদের সেরা পাবনা মেডিকেলের শিক্ষার্থী হেভেন

সেরাদের সেরা পাবনা মেডিকেলের শিক্ষার্থী হেভেন

আন্তর্জাতিক দুর্নীতি দিবস উদযাপন উপলক্ষে ‘দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা ২০১৮’ তে কার্টুন এঁকে…

ইবনে সিনার ছাত্রী হোস্টেলে আগুন

ইবনে সিনার ছাত্রী হোস্টেলে আগুন

ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের জন্য নির্ধারিত আবাসিক ভবনের নিচ…



জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর