০৯ নভেম্বর, ২০১৮ ০২:২৫ পিএম

বিএসএমএমইউতে ৩০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগে বিজ্ঞপ্তি

বিএসএমএমইউতে ৩০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগে বিজ্ঞপ্তি

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৩০০ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেয়া হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে (www.bsmmu.edu.bd) দেয়া হয়েছে।

আবেদনকারীর যোগ্যতা: প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি ইন নার্সিং ডিগ্রি থাকতে হবে। এছাড়াও প্রার্থীকে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে।

প্রার্থীর বয়স: সাধারন প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। আর মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৬ নভেম্বর দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত অনলাইনে অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের কক্ষ নম্বর ১৮ (ব্লক-বি, নিচতলা) এ সরাসরি আবেদনপত্র (তিন সেট) জমা দিতে হবে।

যেভাবে আবেদন করবেন: প্রার্থীদের পরীক্ষার ফি, পূবালী ব্যাংক লিমিটেডের যেকোনো অনলাইন শাখায় রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, শাহবাগ অ্যাভিনিউ শাখা, ঢাকার অ্যাকাউন্ট নম্বর STD-430 এর বিপরীতে আগামী ২৫ নভেম্বর রোববার পর্যন্ত ব্যাংক চলাকালে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে। টাকা জমা দেওয়ার এক দিন পর আবেদনপত্র দাখিল করা যাবে।

প্রয়োজনীয় জ্ঞাতব্য: অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি (২৪০X২৪০ পিক্সেল), স্বাক্ষরের ছবি (৩০০X৮০ পিক্সেল), টাকা জমার ব্যাংক রশিদের কপি এবং মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। আবেদন করার সময়ে প্রদত্ত ট্র্যাকিং নম্বর এবং প্রার্থীর নির্বাচিত পাসওয়ার্ড যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। পরবর্তীকালে অ্যাডমিট কার্ড প্রিন্ট করাসহ আবেদনপত্র–সংক্রান্ত বিভিন্ন প্রয়োজনে এই ট্র্যাকিং নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করতে হবে।

যেসব প্রার্থী সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার মাধ্যমে আবেদন করতে ইচ্ছুক, তাঁদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে আবেদনপত্র নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করে জমা দেওয়ার মাধ্যমে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও নির্দিষ্ট হিসাব নম্বরের অনুকূলে ৫০০ টাকা জমার ব্যাংক রশিদের কপি সংযুক্ত করতে হবে।

প্রার্থীরা আগামী ৩ ডিসেম্বর থেকে তাঁর মোবাইল ফোনে ইতিমধ্যে প্রাপ্ত ট্র্যাকিং নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে অ্যাডমিট কার্ড প্রিন্ট করে নিতে পারবেন। এ ছাড়া লিখিত ও মৌখিক পরীক্ষা সংক্রান্ত সব তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd), এসএমএস এবং ই–মেইলের মাধ্যমে জানানো হবে।

সুযোগ-সুবিধা: পদটিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ১০ম গ্রেডে ১৬ হাজার টাকা স্কেলে বেতন পাবেন।

►মূল বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি