ঢাকা      বুধবার ২১, অগাস্ট ২০১৯ - ৫, ভাদ্র, ১৪২৬ - হিজরী

এডহক চিকিৎসকদের তথ্য হালনাগাদের শেষ সময় ১১ অক্টোবর

মেডিভয়েস রিপোর্ট: তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ২০১০ ও ২০১১ সালে এডহক ভিত্তিতে নিয়োগ হওয়া ৪ হাজার ১৩৩ জন সহকারী সার্জনদের তথ্য হালনাগাদের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।  সংশ্লিষ্ট চিকিৎসকদের তথ্য হালনাগাদের শেষ সময় ১১ অক্টোবর।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. এবি এম মুজাহারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

নির্দেশনায় বলা হয়, নিয়োগপ্রাপ্ত চিকিৎসকের মধ্যে অনেকে নিয়মিত ও স্থানীয়করণ হয়েছে, অনেক চিকিৎসক পরবর্তীতে বিসিএস পাশ করে চাকুরীতে আছে, অনেকে চাকুরী হতে অব্যাহতি গ্রহন করেন এবং অনেকে অননুমোদিত ভাবে অনুপস্থিত আছেন। চাকরির ধারাবাহিকতা রক্ষা, পদোন্নতি ও পরবর্তী পদক্ষেপ গ্রহনের লক্ষ্যে তৎকালীন এডহক ভিত্তিতে নিয়োগপ্রাপ্ত সকল চিকিৎসকদের (এডহক থেকে বিসিএস এ নিয়োগপ্রাপ্ত সহ) সকল তথ্যাদি আগামি ১১/১০/১৮ তারিখের মধ্যে HRIS এ হালনাগাদ করার জন্য নির্দেশ করা হল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্ধারিত তারিখের পর কোন প্রকার তথ্য গ্রহন করা হবেনা এবং যারা তথ্য প্রদান থেকে বিরত থাকবেন তাদের বিরুদ্ধে চাকুরী বিধিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর