ঢাকা      বৃহস্পতিবার ১৫, নভেম্বর ২০১৮ - ১, অগ্রাহায়ণ, ১৪২৫ - হিজরী

আবারও নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার

মেডিভয়েস ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রোববার রাতে পরিবারের সদস্যরা তাকে মুম্বাইর লীলাবতী হাসপাতালে ভর্তি করেছেন। কয়েক দিন আগেও নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় তাঁকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। তখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতাল থেকে বাসায় ফিরিয়ে নিয়ে যান।

এদিকে দিলীপ কুমারের অসুস্থতার খবরে উত্কণ্ঠা ছড়িয়ে যায় ভক্ত ও চলচ্চিত্র মহলে। ভক্তদের আশ্বাস্ত করতে অভিনেতার টুইটে তাঁর স্বাস্থ্যের খবর জানানো হয়। দিলীপ কুমারের পক্ষ থেকে তাঁর টুইটারে মাউথশাট ডটকম-এর প্রতিষ্ঠাতা এবং সিইও ফয়জল ফারুকি লিখেছেন, ‘ডাক্তারি পরীক্ষায় ধরা পড়েছে, সাবের (দিলীপ কুমার) হালকা নিউমোনিয়া হয়েছে। তাঁকে বাসায় থেকে আরাম করার পরামর্শ দেওয়া হয়েছে। আল্লাহ অসীম করুণাময় যে ওনার বাকি সবকিছু স্বাভাবিক। সাব এখন অনেকটাই সুস্থ। অনুগ্রহ করে আপনারা তাঁর জন্য প্রার্থনা এবং দোয়া করুন।।’

জানা যায়, গত বছরের নভেম্বরে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। কিন্তু কিছুক্ষণ পরই চিকিৎসকেরা তাঁকে ছেড়ে দেন। তখন চিকিৎসকেরা তাঁকে বাসায় বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন।

উল্লেখ্য, সম্প্রতি ৫১তম বিবাহবার্ষিকী পালন করেছেন বলিউডের এই কিংবদন্তী। বিবাহবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছায় আপ্লুত হয়ে ভক্তদের ধন্যবাদ জানান দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। প্রসঙ্গত, ১৯৬৬ সালে দিলীপ কুমারের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন বলিউডের এক সময়ে দাপুটে এই অভিনেত্রী। দিলীপ কুমারের বয়স ৯৫ বছর।

সংবাদটি শেয়ার করুন:

 


আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

অস্ট্রেলিয়ায় আলাদা হল যমজ শিশুকন্যা

অস্ট্রেলিয়ায় আলাদা হল যমজ শিশুকন্যা

মেডিভয়েস ডেস্ক:ভুটানের দুই যমজ শিশু কন্যাকে অস্ত্রোপচারের মাধ্যমে অস্ট্রেলিয়ার একদল চিকিৎসক তাদেরকে…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর