ঢাকা      শনিবার ১৫, ডিসেম্বর ২০১৮ - ৩০, অগ্রাহায়ণ, ১৪২৫ - হিজরী

বিএসএমএমইউয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা ৯ নভেম্বর

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি (এমডি/এমএস) প্রোগ্রামের বিভিন্ন বিভাগে ভর্তির জন্য সংযুক্ত মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ, ইনস্টিটিউট থেকে আবেদন আহবান করা হয়েছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, ভর্তি পরীক্ষা ও পরীক্ষার সমন্বয় কমিটির প্রধান অধ্যাপক ডা. শাহানা আখতার রাহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয় টা জানানো হয়।  

প্রার্থীরা এ সংক্রান্ত তথ্য বিএসএমএমইউর ওয়েবসাইট: www.bsmmu.edu.bd পাবেন।

এতে আবেদন ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার। পূবালী ব্যাংকের যেকোনো শাখা থেকে অনলাইনে ফি জমা করা যাবে। অথবা পূবালী ব্যাংকের শাহবাগ শাখায় (এসবি নং: 0947101136920) জমা দেয়া যাবে। আবেদন ফি ১৮ থেকে ১৬ সেপ্টেম্বর এর মধ্যে জমা দিতে হবে। অন্যদিকে আবেদন পত্র ১৯ সেপ্টেম্বর থেকে ১৭ অক্টোবরের মধ্যে জমা দিতে হবে।

প্রার্থী তার আবেদন নাম্বার এবং পাসওয়ার্ডের মাধ্যমে ২৫ শে অক্টোবর থেকে ০৪ নভেম্বর পর্যন্ত প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। 

আবেদন ফি জমা দেয়ার পরে প্রার্থীকে অবশ্যই উপরের নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র www.bsmmu.edu.bd সাইটে গিয়ে পূরণ করতে হবে।

প্রার্থীকে রঙিন ছবি, ব্যাংক পেমেন্ট রিসিপ্ট এবং স্বাক্ষরের স্ক্যানড কপি সাথে রাখতে হবে।

লিখিত পরীক্ষা ৯ নভেম্বর (শুক্রবার), সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত বুয়েট প্রধান ক্যাম্পাস, বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস ও ইডেন গার্লস কলেজ ঢাকায় অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর