০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০২:০৪ পিএম

২ ভুয়া ডাক্তারকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

২ ভুয়া ডাক্তারকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

মেডিভয়েস রিপোর্টঃ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে ডাক্তার সেজে স্বাস্থ্য সেবা নের্টওয়াকিং কার্যক্রম পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত ২ জন ভুয়া ডাক্তারকে ৭দিন করে কারাদন্ড ও সহযোগিতা করায় ১ জনকে অর্থদন্ড প্রদান করেছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত তাদেরকে এই শাস্তি প্রদান করেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তায়েবুর রহমান আশিক জানান, উপজেলার জামালপুর বাজারে ঘর ভাড়া করে স্বাস্থ্য সেবা নের্টওয়াকিং কার্যক্রমের নামে ডিগ্রীধারী ডাক্তার পরিচয়ে একটি চক্র চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিল।

শনিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা ও থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানি গ্রামের আজিমুদ্দিন মিয়ার ছেলে জামাল হোসেন (৩৮), শরিয়তপুর জেলার ডামুডার চরনারায়নপুর গ্রামের আলী আহমদের ছেলে বিন ইয়ামিন (২০) ও ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পার আশাপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মোকলেছুর রহমান (৫৫) কে আটক করা হয়। 

যাচাই বাছাই শেষে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জামাল হোসেন ও বিন ইয়ামিনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও কাজে সহযোগিতা করায় মোকলেছুর রহমানকে ১৭০০ টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা। 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি