১৫ জুলাই, ২০১৮ ০৫:০৬ পিএম

ডেন্টাল সোসাইটির মহাসচিব হাসপাতালে ভর্তি

ডেন্টাল সোসাইটির মহাসচিব হাসপাতালে ভর্তি

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব প্রফেসর ডা. হুমায়ুন কবীর বুলবুল আহত হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি হয়েছেন। 

বৃহস্পতিবার রাত ৩টার দিকে ভগ্নিপতির মৃত্যুর সংবাদে পরিবার নিয়ে ফেনীর পথে রওনা দেন। পথিমধ্যে কুমিল্লার গজারিয়াতে একদল ডাকাত দ্বারা আক্রান্ত হয়ে আহত হন।

শুক্রবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। 

রোববার বিকালে তাঁর বর্তমান শারীরিক অবস্থা জানতে চাইলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অনারারি মেডিকেল অফিসার ডা. ছানাউল্লাহ্ মোল্লা স্বপন মেডিভয়েসকে জানান, পিঠ ও আঙুলসহ শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। পঙ্গু হাসপাতালে তাকে ভর্তির পর সেখানে তার অস্ত্রোপচার হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালোর দিকে।

তিনি জানান, অধ্যাপক ডা. হুমায়ুন কবীর বুলবুল বর্তমানে নিটোরে ২০৪নং কেবিনে আছেন। দর্শনার্থীদের ভিড়ের জন্য চিকিৎসা প্রক্রিয়া ব্যাহত হওয়ায় (যেহেতু তাঁর অনিয়ন্ত্রিত ডায়াবেটিস, তাই ইনফেকশন হওয়ার আশংকা বেশি)। তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী, তাঁঁর সুবিধার্থে বিকালে ৪টা থেকে ৬টা ও রাত ১০টা থেকে ১১টার সময় ভিজিট করার অনুরোধ করা হয়েছে।   

প্রসঙ্গত, অধ্যাপক ডা. হুমায়ুন কবীর বুলবুল  শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ডেনটিস্ট্রি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন।  তিনি ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ঢাকা ডেন্টাল কলেজ ও বিএসএমএমইউর ছাত্র ছিলেন।

মেডিভয়েস পরিবার স্যারের দ্রুত আরোগ্য কামনা করছে।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি